Type Here to Get Search Results !

শেখ রাসেল হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - SRNGI & Hospital Job Circular 2024

চলমান সকল সরকারি চাকরির নিয়োগ তালিকা | All Government Job Circular 2024


শেখ রাসেল হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - SRNGI & Hospital Job Circular 2024

শেখ রাসেল হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪


Sheikh Russel National Gastroliver Institute & Hospital:স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য সেবা বিভাগের স্বাস্থ্য অধিদপ্তরের আওতাধীন শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে গ্রেড ভিত্তিক নিম্নোক্ত শূন্য পদসমূহে লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির ৪টি শূন্য পদে ৬ জনকে নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। ১৪ মার্চ থেকে আবেদন নেওয়া শুরু হয়েছে। আবেদন করা যাবে আগামী ০৪ এপ্রিল পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।
শেখ রাসেল হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রতিষ্ঠানের নাম: শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল
বিভাগ: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়
পদের সংখ্যা: ০৪টি
লোকবল নিয়োগ: ০৬ জন পদের নাম: সহকারী লাইব্রেরীয়ান পদসংখ্যা: ০১টি বেতন: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪) শিক্ষাগত যোগ্যতা: স্নাতক বা সমমানের ডিগ্রি পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদসংখ্যা: ০৩টি বেতন: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬) শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ পদের নাম: ওয়ার্ড মাস্টার পদসংখ্যা: ০১টি বেতন: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬) শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ পদের নাম: রিসিপশনিস্ট পদসংখ্যা: ০১টি বেতন: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬) শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ চাকরির ধরন: অস্থায়ী প্রার্থীর ধরন: নারী-পুরুষ (উভয়) কর্মস্থল: মহাখালী, ঢাকা আবেদন ফি: প্রতিটি পদের জন্য টেলিটক সার্ভিস চার্জসহ মোট ২২৩ টাকা জমা দিতে হবে। বয়সসীমা: ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর।



রেজিস্ট্রেশনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের অনলাইনে http://srngih.teletalk.com.bd এই ওয়েবসাইটের মাধমে আবেদন করতে হবে।

https://jobfaircircular.blogspot.com/


আবেদন শুরুর সময়: ১৪ মার্চ ২০২৪ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে। আবেদনের শেষ সময়: ০৪ এপ্রিল ২০২৪ তারিখ রাত ১২:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।



বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখুন:

Sheikh Russel National Gastroliver Institute & Hospital



সরকারি বেসরকারি সকল চাকরির খবর পড়তে আমাদের চাকরি মেলা সার্কুলার পেজে বিজিট করুন।

নতুন চাকরির খবর সবার আগে পেতে এখনি জব ফেয়ার সার্কুলার ফেসবুক পেজ লাইক দিয়ে রাখুন।




আরও পড়ুন - 








Tags: শেখ রাসেল হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪,শেখ রাসেল হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি,শেখ রাসেল হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিশিয়াল নোটিশ,Sheikh Russel National Gastroliver Institute & Hospital 2024,Sheikh Russel National Gastroliver Institute & Hospital,বিজেএস সার্কুলার ২০২৩,New job circularbd recent job circularJob Circular সরকারী চাকরির খবরচাকরির খবর প্রথম আলোচাকরির বাজারআজকের চাকরির খবরচাকরির ডাকআজকের চাকরির পত্রিকাচাকরির পত্রিকা আজকেরনিয়োগ বিজ্ঞপ্তিনিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪নিয়োগ বিজ্ঞপ্তি 2024daily educationচাকরির খবর পত্রিকা, চাকরির খবর ২০২৪চাকরির খবর apkচাকরির খবর bd jobsচাকরির খবর.comdaily চাকরির খবরe চাকরির খবরচাকরির খবর govtচাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.